সংশ্লিষ্ট বিদ্যুৎ অফিসে এবং বিদ্যুৎ অফিসের আওতাধীন সেবাকেন্দ্রসমূহে নতুন বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎ বিভ্রাট/বিল/মিটার সংক্রান্ত অভিযোগ, বিল পরিশোধের ব্যবস্থাসহ সকল ধরনের অভিযোগ জানানো যাবে এবং এতদ্বসংক্রান্ত বিষয়ে তথ্য পাওয়া যাবে।
বিল সংক্রান্ত অভিযোগ
বিল সংক্রান্ত যে কোন অভিযোগ যেমনঃ- চলতি মাসের বিল পাওয়া যায় নি, বকেয়া বিল অতিরিক্ত বিল ইত্যাদির জন্য সংশ্লিষ্ট বিদ্যুৎ অফিসে এবং বিদ্যুৎ অফিসের আওতাধীন সেবাকেন্দ্রসমূহে যোগাযোগ করলে তাৎক্ষনিক সমাধান সম্ভব হলে তা নিম্পত্তি করা হবে। অন্যথায় একটি নিবন্ধন নম্বর দিয়ে পরবর্তী যোগাযোগের সময় জানিয়ে দেয়া হবে এবং পরবর্তী সাত দিনের মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে।
বিল পরিশোধ
বিদ্যুৎ অফিসের নির্ধারিত ব্যাংকে এবং বাংলালিংক,গ্রামীন,রবি মাদ্যমে গ্রাহকগন বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।
বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ
বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ নিদির্ষ্ট ‘‘অভিযোগ কেন্দ্র/নির্বাহীপ্রকৌশলী/আবাসিক প্রকৌশলীর দপ্তরে আপনার বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ জানানো হলে আপনাকে অভিযোগ নম্বর ও নিস্পত্তির সম্ভাব্য সময় জানিয়ে দেয়া হবে। অভিযোগ নম্বরের ক্রমানুসারে আপনার বিদ্যুৎ বিভ্রাট দুরীভূত করার লক্ষ্যে ২৪ ঘন্টার মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে। কোন কোন ক্ষেত্রে যদি নির্ধারিত সময়ে বিদ্যুৎ বিভ্রাট দূরীভূত করা সম্ভব না হয় তার কারন গ্রাহককে অবহিত করা হবে।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস